Search
Close this search box.

পিএসজি ছাড়ছেন এমবাপ্পে

পিএসজি ছাড়বেনই—প্যারিসের দলটিকে এটা জানিয়ে দেওয়ার পর থেকেই রিয়াল মাদ্রিদ সমর্থকদের মধ্যে শুরু হয়েছে কিলিয়ান এমবাপ্পেকে পাওয়ার ক্ষণগনণা। এবার জানা গেল, সান্তিয়াগো বার্নাব্যুর দলটির সঙ্গে চুক্তিই হয়ে গেছে ফরাসি ফরোয়ার্ডের!

গতকাল স্প্যানিশ দৈনিক মার্কা দিয়েছে এমন খবর। পত্রিকাটির তথ্যানুযায়ী, দুই সপ্তাহ আগেই চুক্তি সম্পন্ন হয়েছে দুই পক্ষের মধ্যে। আগামী ১ জুলাই থেকে এমবাপ্পে আনুষ্ঠানিকভাবে হয়ে যাবেন রিয়ালের খেলোয়াড়।

মার্কার তথ্যানুযায়ী, গত মঙ্গলবার পিএসজি সভাপতির সঙ্গে দেখা করেন এমবাপ্পে। সে সময়ই ফরাসি ফরোয়ার্ড জানিয়ে দেন, ৩০ জুন মেয়াদ শেষের পর তিনি আর পিএসজিতে থাকবেন না এবং অনুরোধ করেন যেন চুক্তি নবায়নের প্রস্তাব না দেওয়া হয়। কারণ হিসেবে, রিয়ালের সঙ্গে এরই মধ্যে তিনি ৫ মৌসুমের জন্য চুক্তি করে ফেলেছেন!

তো রিয়ালে যোগ দিয়ে কেমন বেতন-ভাতা পাবেন এমবাপ্পে? দলের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ফুটবলার হবেন এমবাপ্পে। ক্লাবটির ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে মার্কা জানিয়েছে, রিয়ালে এমবাপ্পের বেতন হবে বার্ষিক ১ কোটি ৫০ লাখ ইউরো থেকে ২ কোটি ইউরোর মধ্যে। এর সঙ্গে যুক্ত হবে বোনাসও।

সাইনিং বোনাস হিসেবে পাবেন ৫ কোটি ইউরো। বর্তমান বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে বিবেচিত হওয়া এমবাপ্পে যদি রিয়ালে গিয়ে চ্যাম্পিয়নস লিগ এবং ব্যালন ডি’অর জিততে পারেন, তবে স্পনসর চুক্তির আওতায় তাঁর মূল্যও চূড়ায় গিয়ে ঠেকবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ