Search
Close this search box.

অস্ট্রেলিয়ার কাছে বিধ্বস্ত পাকিস্তান

স্পোর্টস ডেস্ক: মেয়েদের টি-টুয়েন্টি বিশ্বকাপে উড়ছে অস্ট্রেলিয়া। নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা মেয়েদের হারানোর পর তৃতীয় ম্যাচেও ধারাবাহিক তাসমানপাড়ের দেশটি। পাকিস্তানকে বিধ্বস্ত করে ৯ উইকেটে বড় জয় তুলে নিয়েছে অ্যালিসা হিলি বাহিনী।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে পাকিস্তান মেয়েদের আগে ব্যাটে পাঠায় অস্ট্রেলিয়া। ১৯.৫ ওভার ব্যাট করে ৮২ রানে গুটিয়ে যায় পাকিস্তান। জবাবে ১ উইকেট হারিয়ে ৫৪ বল হাতে রেখে জয় নিশ্চিত করে অজি মেয়েরা।

পাকিস্তানকে ব্যাটে পাঠিয়ে বল হাতে দাপট দেখান অ্যাশলে গার্ডনার। ৪ ওভারে ২১ রান খরচায় ৪ উইকেট তুলে নেন। পাশাপাশি জর্জিয়া ওয়ারহ্যাম ও অ্যানাবেল সাদারল্যান্ড দুটি করে উইকেট নেন।

পাকিস্তান ব্যাটারদের মধ্যে সর্বোচ্চ ২৬ রান আসে আলিয়া রিয়াজের ব্যাট থেকে। ১২ রান করে করেন ইরাম জাভেদ ও সিদরা আমিন। ১০ রান করেন নিদা দার। বাকিরা আউট হয়েছেন দুই অঙ্কে পৌঁছানোর আগে।

জবাবে নেমে ঝড়ো শুরু এনে দেন অ্যালিশা হিলি ও বেথ মুনি। ১৫ বলে ১৫ রানে মুনি ফিরে যান। দলীয় ৬৯ রানে হিলি রিটায়ার্ড হার্ট হয়ে সাজঘরে চলে যান। তার আগে ২৩ বলে ৩৭ রান করেন। অ্যাশলে গার্ডনারকে নিয়ে জয় নিশ্চিত করেন এলিস পেরি। ২৩ বলে ২২ রান করেন তিনি। গার্ডনার ৫ বলে ৭ রান করেন।

পাকিস্তানের হয়ে একমাত্র সাফল্যটি পেয়েছেন সাদিয়া ইকবাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ