Search
Close this search box.

অবরোধ সমর্থনে জবির গেটে ছাত্রদলের তালা

বিএনপি ও জামায়াতের ডাকা অবরোধের তৃতীয় দিন বৃহস্পতিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ৪ নম্বর গেট (ব্যাংকের গেট ) ও পোগোজ ল্যাবরেটরী স্কুল অ্যান্ড কলেজ গেটে তালা দিয়েছেন ছাত্রদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে গেটে তালা দেওয়া হয়। এ সময় পোগজ ল্যাবরেটরীর গেটে তালা ও ব্যানার ঝোলানোর সময় পুলিশ তাদের ধাওয়া দিয়ে ব্যানার ছিড়ে ফেলেছে বলে অভিযোগ করেছেন ছাত্রদল নেতারা।

জবি শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, একদফা দাবি আদায় এবং বিএনপির শান্তিপূর্ণ মহাসমাবেশে পুলিশ লীগ ও আওয়ামী সন্ত্রাসীদের বর্বর হামলা ও গণগ্রেপ্তারের প্রতিবাদে আমরা অবরোধ পালন করছি।

তিনি আরও বলেন, অবরোধের তৃতীয় দিনে আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গেটে তালা ঝুলিয়েছি এবং তারেক রহমানের জনগণের স্বার্থ-রক্ষার অবরোধ সফল করার লিখিত ব্যানার লাগিয়ে দিয়েছি। আমি মনে করি প্রশাসন জনগণের স্বার্থ-রক্ষার অবরোধকে সমর্থন জানিয়ে বিশ্ববিদ্যালয় বন্ধ রাখবেন।

জবি শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, জনগণের স্বার্থে বিশ্ববিদ্যালয়ের সব ছাত্র-ছাত্রীকে এ অবরোধ পালনে উৎসাহিত করছি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ