Search
Close this search box.

বাংলাদেশের নিউজিল্যান্ড সফরের দল ও সূচি

সিলেট ও ঢাকায় নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলে ১০ ডিসেম্বর রাতে দেশ ছাড়ে বাংলাদেশ ক্রিকেট দল। এই সফরে কিউইদের বিপক্ষে টাইগাররা খেলবে সমান ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ।

আগামী ১৭ ডিসেম্বর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। তার আগে ১৪ ডিসেম্বর রয়েছে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ। ওয়ানডে সিরিজের প্রত্যেকটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৪টায়।

টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ২৭ ডিসেম্বর থেকে। সিরিজের প্রথম দুটি ম্যাচ বাংলাদেশ সময় বেলা ১২টা থেকে হলেও শেষ টি-টোয়েন্টি শুরু হবে ভোর ৬টা থেকে।

ওয়ানডে দল: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, এনামুল হক, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, লিটন কুমার, আফিফ হোসেন, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম সাকিব, হাসান মাহমুদ, রিশাদ হোসেন ও রাকিবুল হাসান।

টি-টোয়েন্টি দল: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার, রনি তালুকদার, তাওহীদ হৃদয়, শামিম হোসেন, আফিফ হোসেন, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, তানভির ইসলাম ও তানজিম সাকিব।

ওয়ানডে সিরিজ

সূচিসময়ভেন্যু
প্রথমভোর ৪টালিঙ্কন
দ্বিতীয়ভোর ৪টাডানেডিন
তৃতীয়ভোর ৪টানেলসন

টি-টোয়েন্টি সিরিজ

সূচিসময়ভেন্যু
প্রথমবেলা ১২টা ১০নেপিয়ার
দ্বিতীয়বেলা ১২টা ১০মাউন্ট মঙ্গানুই
তৃতীয়ভোর ৬টামাউন্ট মঙ্গানুই

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ