Search
Close this search box.

অস্ত্রসহ ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার- পাবনা জেলার আতাইকুলা এলাকা থেকে অস্ত্র মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত অস্ত্রধারী শীর্ষসন্ত্রাসী মোঃ আবু সাইদ শেখকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার নিকট থেকে ১ টি বিদেশী রিভলবার ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লে.কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

তিনি জানান,পাবনা জেলার আতাইকুলা এলাকা থেকে অস্ত্র মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত  পলাতক আসামী এবং সর্বহারা পার্টির অস্ত্রধারী শীর্ষসন্ত্রাসী মোঃ আবু সাঈদ শেখ (৪৪) কে একটি বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতার করেছে র‌্যাব-৩।  গ্রেফতারকৃত আসামীর হেফাজত থেকে ১ টি বিদেশী রিভলবার এবং ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

অধিনায়ক আরও জানান, গ্রেফতারকৃত আসামী তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে। সে এলাকায় নিরীহ জনসাধারনকে ভয়ভীতি প্রদর্শন করে ছিনতাই, চাঁদাবাজি, জমি দখল, আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণসহ সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করার কাজে উক্ত অবৈধ অস্ত্র ব্যবহার করে আসছিল। তার নামে ২০১২ সালের অস্ত্র মামলাসহ ও ২০২১ সালের একটি মারামারির মামলা রয়েছে।

তিনি বলেন, সে ২০১২ সালে অস্ত্র মামলায় গ্রেফতার হয়ে ২ বছর সাজা ভোগের পর জামিনে বের হয়। জামিনে বের হবার পর নিয়মিত কোর্টে হাজিরা না দেয়ায় তার নামে গ্রেফতারী পরোয়ানা জারি হয়। গ্রেফতারী পরোয়ানাজারী হওয়ায় সে বিভিন্ন এলাকায় আত্মগোপনে থেকে আইন শৃংখলা বাহীনির চোখ ফাঁকি দিয়ে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল ।পরবর্তীতে বিচারিক কার্যক্রম শেষে তার বিরুদ্ধে অস্ত্র মামলায় রায় ঘোষনা করে বিজ্ঞ আদালত।

তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ