Search
Close this search box.

কোটি টাকার হেরোইন সহ তিন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার- ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে প্রায় ১ কোটি টাকা মূল্যের হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করেছে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো: ফরিদ উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ, ইকুরিয়া ও তেঘরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ৯৭,০০,০০০/- টাকা মূল্যের ৯৭০ গ্রাম হেরোইনসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ সালাউদ্দিন (৪৫), মোঃ আব্দুল আলিম (৪০) ও মোঃ ফয়সাল করিম (৩৪)। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানিয়েছেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা থেকে হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে প্রাইভেট কারযোগে দক্ষিণ কেরাণীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ