Search
Close this search box.

আমরা চোরাগোপ্তা হামলায় ভয় পাই না: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা বিএনপির চোরাগোপ্তা হামলায় আতঙ্কিত নই। আমরা ভয় পাই না। নির্বাচন পর্যন্ত আমরা সতর্ক পাহারায় থাকব।

সোমবার (৬ নভেম্বর) রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় ওবায়দুল কাদের ভার্চুয়ালি সিলেটের বালাগঞ্জে বড়ভাঙা সেতুর নির্মাণকাজের উদ্বোধন করেন।তিনি বলেন, দেশের মানুষ শেখ হাসিনাকে ভোট দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছে। তারা দেশের উন্নয়ন চায়। আর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে রিমোট কন্ট্রোলে আন্দোলনে নেতৃত্ব দিচ্ছেন। এতে দেশের মানুষ ভয় পায় না। বর্তমান যে দুঃসময় যাচ্ছে সেটাতে সৌদি আরব আমাদের সাহায্য করবে। এ দুঃসময়ে মড়ার ওপর খাঁড়ার ঘা হিসেবে একটি দল আন্দোলন করছে। তারা একজন নন্দিত প্রধানমন্ত্রীকে ক্ষমতা থেকে হটাতে আন্দোলন করছে।

ওবায়দুল কাদের আরও বলেন, ইউরোপীয় ইউনিয়ন (ইইউ) থেকে বলা হচ্ছে জেলে থাকা আট হাজার নেতাকর্মীদের মুক্তি দেওয়ার জন্য। তারা আমাদের বন্ধু রাষ্ট্র, আমরা তাদের বক্তব্যে নিন্দা জানাতে পারি না, তবে তাদের তথ্যে ঘাটতি আছে। তারা খোঁজখবর নিয়ে বক্তব্য দেবে এবং বক্তব্য সংশোধন করবে বলে আশা করি।আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্বাচনি জনসভা সিলেট থেকে শুরু হবে জানিয়ে তিনি বলেন, সেখানে আপনারা দলে দলে যোগ দেবেন। আমি পুলিশকে সতর্কতার সহিত দায়িত্ব পালনের আহ্বান জানাই। দায়িত্ব পালনকালে কোনো নিরীহ মানুষকে যেন হয়রানি না করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ