Search
Close this search box.

ছাত্রলীগের শোকসভায় মুহম্মদ শফিকুর রহমান এমপি

ছাত্রলীগের শোকসভায় মুহম্মদ শফিকুর রহমান এমপি

স্টাফ রিপোর্টার : বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম সাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত মিলাদ মাহফিল ও শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান এমপি।

তিনি তার বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে অন্তরে লালন করে বাস্তব জীবনে প্রতিফলনের জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের নির্দেশনা দেন। তিনি বলেন যেহেতু ছাত্রলীগের প্রতিষ্ঠাতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাই এদেশের ইতিহাসের যা কিছু অর্জন তার বেশিরভাগেই ছাত্রলীগের অবদান আছে। তাই ছাত্রলীগ সম্পর্কে বলতে গেলে এর ইতিহাস শেষ হবে না।

 

ছাত্রলীগের শোকসভায় মুহম্মদ শফিকুর রহমান এমপি

 

দোয়া ও মিলাদ মাহফিলের পূর্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণের জন্য দাড়িয়ে থেকে নীরবতা পালন করা হয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান পাটোয়ারীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আল-আমিন আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সাবেক সদস্য খাজে আহমদ মজুমদার।

ছাত্রলীগ আয়োজিত উক্ত দোয়া এবং আলোচনা সভায় অতিথি হিসেবে আরো উপস্হিত ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, আওয়ামীলীগ নেতা জি.এম হাসান তাবাসসুম সহ উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ