Search
Close this search box.

বৃষ্টি বিড়ম্বনা উপেক্ষা করে সমাবেশে আ’লীগ নেতাকর্মীরা

বৃষ্টি বিড়ম্বনায় ফেলালেও তা উপেক্ষা করে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের তিন সংগঠন আয়োজিত ‘শান্তি সমাবেশে’ আসছেন নেতাকর্মীরা৷সকাল থেকেই গুমোট ছিল ঢাকার আবহাওয়া। আকাশে মেঘের লুকোচুরি থাকলেও বৃষ্টির দেখা ছিল না। দুপুর একটার পর রাজধানীর আকাশ ঢেকে যায় কালো মেঘে। দুপুর দেড়টার দিকে ঝুম বৃষ্টি শুরু হয়।

বৃষ্টিতে আগেভাগে আসা অনেক নেতাকর্মী ভিজে একাকার হয়ে যায়। অনেকে আশপাশে আশ্রয় নিলেও কেউ কেউ ভিজে একাকার হয়েছেন। তারপরেও অনেকে বৃষ্টি উপেক্ষা করে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে আসছেন।

সমাবেশ মঞ্চের সামনে উপস্থিত হওয়া ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের একাংশের নেতাকর্মীরা বৃষ্টিতে ভিজেই নানা ধরনের স্লোগান দিচ্ছেন। বৃষ্টি যেন তাদের উন্মাদনা আরও বাড়িয়ে তুলেছে৷

সাভার, আশুলিয়া, ময়মনসিংহসহ বিভিন্ন জেলা থেকে আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা বৃষ্টিতে ভিজেই সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন। অনেক নারীকেও বৃষ্টির মধ্যে সমাবেশ আসতে দেখা গেছে।

নেতাকর্মীদের একাংশকে বৃষ্টিতে ভিজতে দেখা গেলেও অনেককে বৃষ্টি থেকে রক্ষা পেতে বিভিন্ন স্থাপনায় আশ্রয় নিতে দেখা গেছে।

শুক্রবার দুপুর দুইটায় অনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের দুই অঙ্গ সংগঠন- যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ এবং ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের যৌথ ঢাকা বিভাগীয় শান্তি সমাবেশ শুরু হবে।

‘বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদ’ শীর্ষক সমাবেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সঞ্চালনা করবেন- যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

সমাবেশের বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক; যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম ও ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ