Search
Close this search box.

হঠাৎ ঢাকার ২৭ ইউনিটের কমিটি ভেঙে দিলো আ.লীগ

স্টাফ রিপোর্টার:

কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সহিংসতার বিরুদ্ধে মাঠে না থাকায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ২৭টি ইউনিটের কমিটি ভেঙে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) মহানগর উত্তর আওয়ামী লীগের অন্তর্গত ঢাকা-১৩ আসনের তিন থানা ও ওয়ার্ড নেতাদের নিয়ে এক মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

কোটা আন্দোলনকালীন সহিংসতায় মাঠে না থাকায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের মোট ২৭টি কমিটি ভেঙে দেয়া হয়েছে৷ বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেল থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত দীর্ঘ সময় মোহাম্মদুপর সূচনা কমিউনিটি সেন্টারে মহানগর উত্তর আওয়ামী লীগের অন্তর্গত ঢাকা-১৩ আসনের তিন থানা ও ওয়ার্ড নেতাদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৈঠক সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এদিন বিকেল থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত দীর্ঘ সময় মোহাম্মদুপর সূচনা কমিউনিটি সেন্টারে সভা অনুষ্ঠিত হয়। এতে ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক

জানা যায়, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অন্তর্গত মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর থানার ২৭টি ইউনিটের দায়িত্বপ্রাপ্ত সভাপতি-সাধারণ সম্পাদকরা আন্দোলন মোকাবিলায় সরাসরি অংশ নেননি বলে অভিযোগ ওঠে। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে এসব ইউনিটের কমিটি ভেঙে ফেলা হয়েছে।

এ বিষয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ ফজলুর রহমান বলেন, আজকে আমাদের মতবিনিময় সভার চূড়ান্ত সিদ্ধান্তে বেশ কয়েকটি ইউনিটের কমিটি ভেঙে ফেলা হয়েছে। তবে, কয়টি ভেঙে ফেলা হয়েছে তা এখন বলা যাবে না। পরে গণনা করে বলতে পারব।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ