Search
Close this search box.

রোনাল্ডো-ম্যানচেস্টার ইউনাইটেড নাটক চলছেই

রোনাল্ডো-ম্যানচেস্টার ইউনাইটেড নাটক চলছেই

স্পোর্টস রিপোর্টার ॥ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে কোনভাবেই ছাড়তে চায় না ম্যানচেস্টার ইউনাইটেড। দলটিতে কোনভাবেই থাকতে চান না রোনাল্ডো। এ নাটক চলছেই। তার অবসানও হয়ত শিগগিরই হয়ে যাবে।

পর্তুগিজ এ তারকা ফুটবলারের ম্যান ইউ ছাড়া ও থাকা নিয়ে দলটির কোচ এরিক টেন হ্যাগের সঙ্গে দেখা করেন রোনাল্ডো। মঙ্গলবার ক্যারিংটন গ্রাউন্ডে এ আলোচনায় ক্লাব কর্তা ও স্যার অ্যালেক্স ফার্গুসনও উপস্থিত ছিলেন। সকাল সাড়ে ১১ টা থেকে শুরু করে বিকেল ৫ টা পর্যন্ত চলে আলোচনা। এরপর ক্যারিংটন গ্রাউন্ড থেকে বেরিয়ে যান রোনাল্ডো। দীর্ঘ বৈঠকে রোনাল্ডো আরও একবার তাঁর দল ছাড়ার বিষয়টা কর্তাদের সামনে তুলে ধরেন। ম্যান ইউ চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারার যোগ্যতা অর্জন না করাতেই আসলে ঝামেলা বাঁধে। রোনাল্ডো চ্যাম্পিয়ন্স লীগে খেলবে এমন কোন এক দলে যোগ দিতে চান। কিন্তু ম্যান ইউ কোনভাবেই রোনাল্ডোকে ছাড়তে নারাজ।

রোনাল্ডো একবার মনস্থির করে ফেলেছেন মানে ম্যান ইউ ছাড়বেনই। ওল্ড ট্রাফোর্ডে কোনভাবেই আর থাকতে চাচ্ছেন না রোনাল্ডো। ওল্ড ট্রাফোর্ড ছাড়তে চেষ্টাও কম করছেন না। একবার চেলসি, একবার পিএসজি, একবার বায়ার্ন মিউনিখের সাথে কথা বলে যাচ্ছেন। কিন্তু কাজ হচ্ছে না। এমন সময়ে আলোচনার পর কোচ টেন হ্যাগ সাফ জানিয়ে দেন, পর্তুগিজ মহাতারকাকে সামনে রেখেই নতুন মৌসুমে দলকে এগিয়ে নিতে যেতে চান। ম্যান ইউতেই থাকছেন রোনাল্ডো। কিন্তু দীর্ঘ বৈঠকে কোচ অ্যালেক্স ফার্গুসনের পরামর্শ, আলোচনাও আমলে নেননি রোনাল্ডো।

পরিস্থিতি যেদিকে এগচ্ছে, তাতে শেষ পর্যন্ত লিয়েনে রোনাল্ডোকে এক বছরের জন্য অন্য ক্লাবে ছাড়তে পারে ম্যান ইউ। তা না হলে পর্তুগিজ মহাতারকাকে ট্রান্সফার উইন্ডো শেষ হওয়ার আগেই নতুন ক্লাবের জার্সি গাঁয়ে জড়াতে হবে। যদি তাও না হয়, তাহলে শেষ পর্যন্ত ওল্ড ট্রাফোর্ডেই আরও এক বছর থেকে যেতে হবে। ম্যান ইউয়ের হয়েই খেলতে হবে রোনাল্ডোকে। ম্যানচেস্টার ইউনাইটে ও রোনাল্ডোর নাটকের অবসানের দিকেই এখন সবার দৃষ্টি থাকছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ