Search
Close this search box.

বিপিএলে যে দলের হয়ে ২২ গজ মাতাবেন মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক: সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১১তম আসর। তার আগে চলতি মাসের ১৪ অক্টোবর হবে প্লেয়ার্স ড্রাফট। রাজনৈতিক পট পরিবর্তনের ফলশ্রুতিতে বিপিএলের এবারের আসরে অংশ নিচ্ছে না চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লা। সবশেষ ৩ আসরে কুমিল্লার জার্সিতে ২২ গজ মাতিয়েছেন বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান। যেহেতু এবার কুমিল্লা অংশ নিচ্ছে না তাই মুস্তাফিজকে নতুন দল খুঁজতে হতো।

তার মতো খেলোয়াড়ের দল পেতে বেশ একটা বেগ পেতে হতো। তবে তাকে দল খোঁজার সেই কষ্ট থেকে মুক্তি দিয়েছে ফ্র্যাঞ্চাইজি দল ঢাকা ক্যাপিটালস। মঙ্গলবার (০১ অক্টোবর) এক বিবৃতিতে ফ্র্যাঞ্চাইজিটি সরাসরি চুক্তিতে তাকে দলে ভেড়ানোর কথাটি নিশ্চিত করেছে।

সোশ্যাল মিডিয়ায় পোস্টে ঢাকা ক্যাপিটালস মুস্তাফিজকে দলে নেয়ার বিষয়টি নিশ্চিত করে লেখে, আমরা ঘোষণা করতে পেরে আনন্দিত যে পেসার মুস্তাফিজুর রহমান সরাসরি চুক্তিবদ্ধ হয়ে ঢাকা ক্যাপিটালসেযোগ দিয়েছেন! তার আগমন আমাদের বোলিং আক্রমণকে আরও শক্তিশালী করবে।

টাইগার পেসারকে নিয়ে উল্লাস জানিয়ে লেখেন, কিছু রোমাঞ্চকর মুহূর্তের জন্য প্রস্তুত হোন কারণ ‘দ্য ফিজ’ আসন্ন মৌসুমে মাঠে তার জাদু নিয়ে আসছে৷ সঙ্গে থাকুন এবং আপনার প্রিয় দলের জন্য উল্লাস করুন!

বিপিএলে ৭০ ম্যাচে ৯২ উইকেট নেয়া এই পেসারের পঞ্চম দল এটি। এর আগে ঢাকা ডাইনামাইটস, রাজশাহী রয়্যালস, রংপুর রেঞ্জার্স ও কুমিল্লার হয়ে ২২ গজ মাতিয়েছেন তিনি।

বাঁহাতি এই পেসারকে দলে পেতে বেশ বেগ পেতে হয়েছে ফ্রাঞ্চাইজিটির। দুই ফ্র্যাঞ্চাইজিকে টেক্কা দিয়ে শেষ পর্যন্ত এক কোটি টাকায় ফিজকে দলে টেনেছে ঢাকা। এবারের আসরের জন্য এটিই তার প্রথম সাইনিং। এবার ঢাকার মালিকানা কিনেছে ঢালিউড তারকা শাকিব খানের প্রসাধনী প্রতিষ্ঠান রিমার্ক হারল্যান।

এবারের আসরে ৭টি ফ্র্যাঞ্চাইজি অংশ নিবে। তবে পরিবর্তন এসেছে তিনটি দলে। কুমিল্লা ভিক্টোরিয়ানস অংশ না নেয়ায় তাদের পরিবর্তে বিপিএলে ফিরছে রাজশাহীর ফ্র্যাঞ্চাইজি। দলটির নাম রাখা হয়েছে দুর্বার রাজশাহী। এছাড়া ঢাকা ও চট্টগ্রামের মালিকানায় এসেছে পরিবর্তন। ১১তম আসরের ঢাকার ফ্র্যাঞ্চাইজি কিনেছেন চিত্রনায়ক শাকিব খানের রিমার্ক অ্যান্ড হারল্যান্ড কোম্পানি এবং তাদের সঙ্গে রয়েছেন ওয়ালটন গ্রুপ।

একনজরে আসন্ন বিপিএলে অংশগ্রহণ করা ৭টি দলের নাম- 

১. রংপর রাইডার্স (বসুন্ধরা গ্রুপ)
২. ফরচুন বরিশাল (ফরচুন গ্রুপ)
৩. খুলনা টাইগার্স (মাইন্ডট্রি লিমিটেড)
৪. সিলেট স্ট্রাইকার্স (ফিউচার স্পোর্টস)
৫. দুর্বার রাজশাহী (ভ্যালেন্টাইন গ্রুপ)
৬. ঢাকা নওয়াব (রিমার্ক হারল্যান্ড গ্রুপ)
৭. চিটাগং ক্যাপিটালস (এসকিউ স্পোর্টস)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

সর্বশেষঃ