Search
Close this search box.

সিরিজ থেকে ছিটকে পড়লেন সাইফউদ্দিন-রাব্বি

সিরিজ থেকে ছিটকে পড়লেন সাইফউদ্দিন-রাব্বি

স্পোর্টস রিপোর্টার ॥ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি২০ ও ওয়ানডে সিরিজ খেলতে যাবেন শুক্রবার, ঠিক এরআগেই পিঠের ব্যথায় সিরিজ থেকে ছিটকে পড়েন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। একই কারণে টেস্টের পর নির্ধারিত ওভারের সিরিজ থেকেও ছিটকে পড়েন ইয়াসির আলী রাব্বি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ শেষ হওয়ার পর তিন ম্যাচের টি২০ ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। ২ জুলাই ডমিনিকায় প্রথম টি২০ দিয়ে টি২০ সিরিজ শুরু হবে। পরের দিন ৩ জুলাই একই ভেন্যুতে দ্বিতীয় ও গায়ানায় ৭ জুলাই তৃতীয় ও শেষ টি২০ হবে। শেষে গায়ানায় যথাক্রমে ১০, ১৩ ও ১৬ জুলাই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে।

সিরিজ থেকে ছিটকে পড়লেন সাইফউদ্দিন-রাব্বি

এ সিরিজে খেলার আশা পূরণ হলো না সাইফউদ্দিন ও রাব্বির। ওয়েস্ট ইন্ডিজের মাটিতে প্রথমবার খেলার স্বাদ পূরণ হলো না সাইফউদ্দিনের। এই সিরিজের মাধ্যমে ক্রিকেটে ফেরার কথা ছিল। কিন্তু পিঠের চোটের কারণে তা আর সম্ভব হলো না। গতবছর অক্টোবরে সবশেষ জাতীয় দলের জার্সি গায়ে জড়িয়েছিলেন সাইফউদ্দিন। টি২০ বিশ^কাপে সবশেষ খেলেছিলেন। যেই আগামীকাল শুক্রবার ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার বিমানে চড়ার কথা, এর আগে আনফিট হিসেবে গণ্য হয়েছেন সাইফউদ্দিন। ব্যাটিংয়ে তার কোন সমস্যা না থাকলেও মূল কাজটা বোলিংয়ে। সেই বোলিংটাই ঠিকমত করতে পারছেন না। তাতেই সিরিজ থেকে ছিটকে পড়েছেন।

রাব্বিতো আগেই টেস্ট সিরিজ থেকে ছিটকে পড়েন। এবার পুরো সিরিজ থেকেই ছিটকে পড়েছেন। ওয়েস্ট ইন্ডিজ সফরে আর খেলা হলো না রাব্বির। ওয়েস্ট ইন্ডিজে গিয়ে একমাত্র তিনদিনের প্রস্তুতি ম্যাচে পীঠের নিচের দিকের মাংসপেশিতে টান পড়ে ইয়াসিরের। ব্যাটিং থেকে উঠে যান তিনি। এরপর আর নামতে পারেননি ম্যাচে। পরে এমআরআই স্ক্যান করে দেখা যায় আপাতত আর খেলার অবস্থায় নেই এই ডানহাতি ব্যাটসম্যান। ইনজুরি থেকে সেরে না ওঠার কারণে প্রথম টেস্টের পর দ্বিতীয় টেস্টের সঙ্গে ওয়ানডে ও টি২০ সিরিজ থেকেও ছিটকে গেছেন রাব্বি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ