Search
Close this search box.

সিঁদ কেটে ঘরে ঢুকে প্রধান শিক্ষিকাকে হত্যা

নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় সিঁদ কেটে ঘরে ঢুকে সবিতা রানি বালা (৫৫) নামের এক প্রধান শিক্ষিকাকে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (২০ অক্টোবর) দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে উপজেলার ইতনা ইউনিয়নের চরদৌলতপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত সবিতা রানি বালা লোহাগড়ার ইতনা ইউনিয়নের পরিতোষ কুমার মণ্ডলের স্ত্রী। তিনি চরদৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। দাম্পত্য জীবনে তিনি নিঃসন্তান ছিলেন।

নিহতের স্বামী পরিতোষ কুমার মন্ডল জানান, স্বামী-স্ত্রী তারা দুজন আলাদা আলাদা ঘরে ঘুমিয়ে ছিলেন। পূজা করার জন্য স্বামী পরিতোষ কুমার মন্ডল রাত সাড়ে ৩টার দিকে ঘুম থেকে উঠে দরজা খুলতে গেলে বাইরে থেকে ঘরের দরজা বন্ধ পায়। এতে সন্দেহ হলে তিনি স্ত্রীর রুমে গিয়ে দেখেন স্ত্রী খুন হয়েছে। এ সময় চিৎকার করতে থাকলে প্রতিবেশীরা ছুটে আসেন এবং বাইরের দরজার লক খুলে ঘরে প্রবেশ করে তাকে উদ্ধার করেন। পরে স্বামী পরিতোষসহ প্রতিবেশীরা বাইরে বের হয়ে দেখতে পায় ঘরের পূর্ব পাশ দিয়ে দুর্বৃত্তরা সিঁদ কেটে ঘরে প্রবেশ করেছে।

তিনি আরও জানান, দুর্বৃত্তরা তার স্ত্রীকে খুন করে পালিয়ে যাওয়ার আগে তার স্ত্রীর কাছে থাকা স্বর্ণের একটি বড় চেইন, দুইটি হাতের বালা, একটি আংটি, কানের একজোড়া দুলসহ একটি ল্যাপটপ চুরি করে নিয়ে যায়।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান বলেন, রাত পৌনে ৪ টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে- তাকে শ্বাসরোধে হত্যার পর দুর্বৃত্তরা পালিয়ে গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ