Search
Close this search box.

নিজের বাড়ি নিয়ে তদন্তের নির্দেশ দিয়ে নজির সৃষ্টি করলেন মুখ্যমন্ত্রী মমতা

নিজের বাড়ি নিয়ে তদন্তের নির্দেশ দিয়ে নজিরবিহীন ঘটনা ঘটালেন মুখ্যমন্ত্রী মমতা

আন্তজার্তিক ডেস্ক – নিজের বসতবাড়ি নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। নজিরবিহীন ঘটনা ঘটিয়েছেন। কোনও মুখ্যমন্ত্রীর নিজের বসতবাড়ি নিয়ে তদন্তের নির্দেশ দেয়া এক বিরল ঘটনা। শুধু তাই নয়, প্রকাশ্যে জানিয়ে দেন, বেআইনি কিছু থাকলে নিজে বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেবেন।

বিরোধীদের লাগাতর অভিযোগে ত্যক্ত মমতা। কলকাতা হাইকোর্টে ভাই এবং ভাতৃবধূর বিরুদ্ধে মামলা হয়েছে। তার প্রেক্ষিতে নিজের বসতবাড়ি নিয়ে তদন্তের নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। প্রকাশ্যে জানিয়ে দিলেন, বেআইনি কিছু থাকলে নিজে বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেবেন। মমতা অবশ্য জানান- ৩০/ বি হরিশ চ্যাটার্জি স্ট্রিটে তার বসতবাড়ির অংশটি রানী রাসমনির দেবত্তর সম্পত্তি। তিনি বা তার পরিবার কখনও এই জমি জবরদখল করেনি।

মমতা আরও বলেন, মায়ের সঙ্গে তার যোগসূত্র ছিল। তিনি মারা যাওয়ার পর পরিবারের অন্যদের সঙ্গে তিনি বিচ্ছিন্ন হন। পুজা-পার্বন বা সামাজিক উৎসব ছাড়া তাদের সঙ্গে আর কোনও যোগাযোগ নেই। সকলেই সুপ্রতিষ্ঠিত। এর বাইরে আর কোনও যোগাযোগ নেই তার সঙ্গে।

বিরোধীরা যতই অপপ্রচার চালাক, ইডি, সিবিআই লাগাক- কিছু করতে পারবে না। গরু পাচারের টাকা কালীঘাটে এসেছে বলে বিরোধীদের অভিযোগ সম্পর্কে মমতা বলেন- মায়ের মন্দিরে কি টাকা এসেছে? কি বলতে চাইছেন ওরা?

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ