Search
Close this search box.

ভারতের বিপক্ষে প্রথম টেস্টেও নেই তামিম, নতুন মুখ জাকির হাসান

ভারতের বিপক্ষে প্রথম টেস্টেও নেই তামিম, নতুন মুখ জাকির হাসান

স্টাফ রিপোর্টার – ওয়ানডে সিরিজ শেষের পথে। আর একটি ওয়ানডে রয়েছে। শনিবার তৃতীয় ও শেষ ওয়ানডের পর ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে বাংলাদেশ। এই টেস্ট সিরিজের প্রথম টেস্টের জন্য দল ঘোষনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে নেই বাংলাদেশ ওপেনার তামিম ইকবাল। ইনজুরির জন্য ওয়ানডে সিরিজ থেকে ছিটকে পড়েছেন। এখন প্রথম ওয়ানডেতেও তামিম থাকছেন না।

সাকিব আল হাসানকে অধিনায়ক করে বৃহস্পতিবার ১৭ সদস্যের এই দল ঘোষণা করা হয়েছে। ১৪ ডিসেম্বর থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। ইনজুরির কারণে ওয়ানডে সিরিজ খেলতে না পারা তামিম ইকবাল প্রথম টেস্টেও খেলতে পারছেন না। তবে সাবেক অধিনায়ক মমিনুল হক ঘরোয়া ক্রিকেটে বাজে পারফরম্যান্স করলেও টেস্ট দলে সুযোগ পেয়েছেন। নতুন মুখ হিসেবে দলে ডাক পেয়েছেন ব্যাটসম্যান জাকির হাসান। আছেন পেসার রেজাউর রহমানও।

বাংলাদেশ দল – মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মমিনুল হক, ইয়াসির আলী রাব্বি, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, খালেদ আহমেদ, এবাদত হোসেন, শরীফুল ইসলাম, জাকির হাসান, রেজাউর রহমান, এনামুল হক বিজয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ