Search
Close this search box.

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই – মুহম্মদ শফিকুর রহমান

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই - মুহম্মদ শফিকুর রহমান

স্টাফ রিপোর্টার – সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা ও দৈনিক পথে প্রান্তরের প্রধান সম্পাদক ও সিইও মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে গ্রাম থেকে শহর প্রতিটি এলাকায় সুষম উন্নয়নের কারণে কোন এলাকাই আজ অবহেলিত নয়। ধারাবাহিক ভাবে সকল কাজই সম্পন্ন হচ্ছে। আমাদের মনে রাখতে হবে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারা পৃথিবীর মানুষের কাছে শেখ হাসিনা আজ উন্নয়নের নেত্রী, সততার নেত্রী হিসেবে পরিচিত। তিনি মাদার অব হিউম্যানিটি। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ ভালো থাকবে, দেশের মানুষ ভালো থাকবে।  প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে দৈনিক ১৬ ঘন্টা কাজ করে।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীন করে স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলা গড়ার। কিন্তু ঘাতকের দল তা করতে দেয়নি। পিতার স্বপ্ন বাস্তবায়নে দেশের হাল ধরেছেন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার মেধা, সততা, নিষ্ঠা, শ্রম ও যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে অনন্য মর্যাদায় আসীন। পৃথিবীর শ্রেষ্ঠ সৎ মানুষ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার অসামান্য নেতৃত্বের কারণেই পৃথিবীর অনেক দেশের চেয়ে আমরা বৈশ্বিক দুযোর্গের সময়েও ভাল রয়েছি। প্রধানমন্ত্রী নিজের বাসভবনের প্রতিটি ইঞ্চি জমি আবাদের আওতায় এনেছেন। তাকে অনুসরণ করে আমরা প্রতিটি নাগরিক যদি ফসলের আবাদ বাড়াই তাহলে কোন কিছুই আমাদের ছুঁতে পারবে না।

আগামী ডিসেম্বরে পরবর্তী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করবেন। তাতে আবারো প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নিয়ে শেখ হাসিনা আপনাদেরকে নৌকা ভরে উন্নয়ন পৌঁছে দিবেন। আমি গত ৫ বছরে এলাকার মানুষের জন্য নিরলস কাজ করেছি। এখনো যেইটুকু কাজ বাকী রয়েছে, সেটুকু শেষ করে যেতে না পারলে মরেও শান্তি পাবো না। আমার চাওয়ার পাওয়ার কিছু নেই। শুধু এখন দেওয়ার সময়।

সোমবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের হাঁসা-রামপুর সড়ক মেরামত কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমুন নেছা, উপজেলা প্রকৌশলী আবরার আহমেদ, আওয়ামীলীগ নেতা খাজে আহামদে মজুমদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আক্কাছ, ইউপি চেয়ারম্যান মাহমদুল হাসান মিরাজ, শরিফ খান, আলমগীর হোসেন রিপন প্রমুখ।

এরপর তিনি চৌরঙ্গি বাজার পাটওয়ারী বাজার সড়কের মেরামত কাজের উদ্বোধন এবং সকালে ফরিদগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন ও মা সমাবেশে বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারী, যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, হেলাল উদ্দিন, ছাত্রলীগ সভাপতি কামরুল হামান পাটওয়ারী, পৌর ছাত্রলীগের সভাপতি আলী নেওয়াজ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ