Search
Close this search box.

বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন নেইমার

বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন নেইমার

স্পোর্টস রিপোর্টার ॥ বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার। অবকাশ যাপনে বার্বাডোজে গিয়েছিলেন। সেখান থেকে ব্যক্তিগত বিমানে ব্রাজিলে ফিরছিলেন পিএসজি তারকা। ফেরার পথে বাজে আবহওয়ার মুখোমুখি হয় বিমানটি। যান্ত্রিক গোলযোগ দেখা দিলে জরুরি অবতরণ করে ব্রাজিলিয়ান তারকার বিমান।

বৃটিশ দৈনিক দ্য সানের খবর, খারাপ আবহাওয়ার মধ্যে পড়ে বিমানে ঝাঁকুনি শুরু হওয়ার পরই জরুরি অবতরণ করানো হয়। বার্বাডোজ থেকে উড়াল দেয়ার কিছুক্ষণের মধ্যেই যান্ত্রিক সমস্যা দেখা দেয় নেইমারের বিমানে। ব্রাজিলের উত্তর-পূর্ব অংশের একটি ছোট বিমানবন্দরে বিমানটি নিরাপদে অবতরণ করে।

সেই ফ্লাইটে নেইমার ছিলেন কি না তা জানায়নি দ্য সান। তবে দিনের শুরুতে পিএসজি তারকা তার বোন রাফায়েলাকে নিয়ে বার্বাডোজের রানওয়েতে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এমনকি উড়ন্ত বিমানের জানলা দিয়ে মায়ামির একটি ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন নেইমার। অর্থাৎ, যান্ত্রিক গোলযোগের সময় বিমানটিতে ছিলেন তিনি।

গত সপ্তাহে মায়ামির সমুদ্রসৈকতে বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডি এবং বোন রাফায়েলা সান্তোসের সঙ্গে দেখা গেছে তাকে। ইংলিশ ক্রীড়া দৈনিক স্পোর্টসফাইন্ডিং এক প্রেস রিলিজের বরাত দিয়ে বলা হয়, জরুরি অবতরণ করা বিমানটিতে নেইমারের সঙ্গে তার বোন-বান্ধবী দুজনই ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘এনআর স্পোর্টস কোম্পানির প্লেনের উইন্ডশিল্ডে একটি ছোট সমস্যার কারণে জরুরি অবতরণ করানো হয়। ফ্লাইটটিতে নেইমারের সঙ্গে ছিলেন তার বোন রাফায়েলা সান্তোস এবং বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডি।’

নিজের সুস্থতার কথা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন নেইমার। ভিডিওটিতে শুভাকাক্সক্ষীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘সকলের বার্তার জন্য ধন্যবাদ জানাতে চাই। সবকিছুই ঠিক আছে, ইতোমধ্যেই আমরা বাড়িতে পৌঁছেছি। সামান্য ভীতি ছড়িয়েছে এটি।’

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ