Search
Close this search box.

ইনজুরিতে জিম্বাবুয়ে সফর শেষ সোহানের

আমরা শিখতে আসিনি, জিততে এসেছি : টি-টোয়েন্টি অধিনায়ক সোহান

স্পোর্টস রিপোর্টার ॥ প্রথমবার টি-টোয়েন্টি দলের অধিনায়ক হলেন নুরুল হাসান সোহান। জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচ অধিনায়কত্ব করেই ইনজুরিতে পরে সিরিজ থেকে ছিটকে পড়লেন সোহান। দ্বিতীয় টি-টোয়েন্টিতে উইকেটকিপিং করার সময় হাসান মাহমুদের একটি বল ধরার সময় আঙুলে চোট পান। তাতেই তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে হয় সোহানকে। আর তাই শুধু ২ আগস্ট জিম্বাবুয়ের বিপক্ষে অনুষ্ঠেয় তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচেই নয়, তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও খেলতে পারবেন না সোহান।

চোট নিয়েই দ্বিতীয় ওয়ানডে খেলে গেছেন সোহান। নেতৃত্বে প্রথম টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের বিপক্ষে ১৭ রানে হারে বাংলাদেশ। তবে দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশ ৭ উইকেটে জিতে। এই জয়ী ম্যাচেই দুঃসংবাদ শুনতে হয়।ডান হাতের তর্জনী আঙুল ভেঙে গেছে সোহানের। আপাতত ৩ সপ্তাহ বিশ্রামে থাকতে হবে তাকে। মানতে হবে পুনর্বাসন প্রক্রিয়া।

সোহান ছিটকে পড়ায় টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে দলকে নেতৃত্ব কে দেবেন, তা অবশ্য এখনও চূড়ান্ত হয়নি। তবে লিটন কুমার দাসের কাঁধে নেতৃত্ব যেতে পারে। সোহানের ইনজুরি নিয়ে বাংলাদেশ দলের ফিজিও মুজাদ্দেদ আলফা সানি বলেন,‘আমরা এক্সরে করিয়েছি, তর্জনীতে ফ্র্যাকচার ধরা পড়েছে। এসব ইঞ্জুরি সারিয়ে তুলতে ৩ সপ্তাহের মত সময় লাগে। মঙ্গলবারের তৃতীয় টি-টোয়েন্টি তো বটেই, ওয়ানডে সিরিজেও সোহান খেলতে পারবে না।’

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ