Search
Close this search box.

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ – ছিটকে গেলেন তামিম, প্রথম ওয়ানডে খেলতে পারবেন না তাসকিন

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন তামিম

স্পোর্টস রিপোর্টার – ভারতের বিপক্ষে ঘরের মাঠে অনুষ্ঠিতব্য ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন অধিনায়ক তামিম ইকবাল। এমনকি প্রথম টেস্টেও অনিশ্চিত তিনি । গত ৩০ নভেম্বর মিরপুর শেরে বাংলায় একটি ওয়ার্মআপ ম্যাচ খেলতে গিয়ে গ্রোইন ইনজুরিতে আক্রান্ত হয়েছেন দেশসেরা ওপেনার।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, পিঠের চোটে ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি খেলা হচ্ছে না তাসকিন আহমেদের। শঙ্কা আছে পুরো সিরিজে খেলা নিয়েও। তাসকিনের বদলে ‘এ’ দল থেকে ডেকে আনা হয়েছে বাঁহাতি পেসার শরীফুল ইসলামকে।

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, তামিমের গ্রোয়েন (কুঁচকি) ইনজুরি দেখা দিয়েছে। অন্তত ২ সপ্তাহ তার পক্ষে খেলা সম্ভব না। বুধবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুশীলনে কুঁচকিতে চোট পান ওয়ানডে অধিনায়ক তামিম। এই চোটে অন্তত দুই সপ্তাহ মাঠের বাইরে চলে যান তিনি। মিনহাজুল আবেদীন বলেছেন, ‘তামিমের স্ক্যান রিপোর্টের অপেক্ষা করছি। তার কুঁচকির ইনজুরি এবং খেলার ব্যাপারে সিদ্ধান্ত নিতে ফিজিশিয়ান তাকে স্ক্যান করতে বলেছেন।’

ভারতের বিপক্ষে ৪ ডিসেম্বর শুরু হচ্ছে দ্বি-পাক্ষিক সিরিজ। বাংলাদেশ-ভারতের সিরিজ শুরু হবে ওয়ানডে দিয়ে। ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি অবশ্য সুপার লিগের অংশ নয়। তবে টেস্ট সিরিজ টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ